প্রশাসনলিডসারাবাংলা

গাজীপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

এম এ হানিফ রানা

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার, জনাব লুৎফুল কবির বিপিএম পিপিএম মহোদয়ের সভাপতিত্বে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
অদ্য ৩১/০৩/২০২২ খ্রিঃ তারিখ সকাল ১১ঃ০০ ঘটিকার সময়, জিএমপি হেডকোয়ার্টারর্সে বিট পুলিশিং সভার এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। উক্ত বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন জিএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির, বিপিএম পিপিএম
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার , জনাব, বরকতউল্লাহ খান, বিপিএম (সেবা) জনাব তানভীর মমতাজ, উপ-পুলিশ কমিশনার (সদর ও অর্থ), জনাব ইলতুৎ মিশ, উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ), জনাব জাকির হাসান উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর), জনাব হুমায়ুন কবির,উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) , জনাব নূরে আলম,উপ-পুলিশ কমিশনার ডিবি (দক্ষিণ), জনাব আব্দুল্লাহ -আল মামুন,উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ আর আই পুলিশ লাইন্স সহ সকল বিট অফিসার উপস্থিত ছিলেন। সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় সভায় উপবিষ্ট পুলিশ সদস্যদের মাঝে গমন করেন এবং তাদের প্রত্যক্ষ জিজ্ঞাসাবাদে বিভিন্ন বিষয়ে মতামত গ্রহণসহ তিনি বলেন প্রতিটি পুলিশ সদস্যকে আরো জনগণের দোরগোড়ায় গিয়ে দায়িত্বপালন করতে হবে। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ মহোদয়ের নির্দেশিত পুলিশিং, পুলিশের ইমেজ এবং পুলিশের সেবা জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দিতে হবে সাথে ডিউটিসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।। এছাড়া ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন কারী পুলিশ সদস্যদের মাঝে পুরুষ্কার বিতরন করেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!