ব্রেকিংরাজনীতিলিড

গাজীপুরে বহিস্কৃত জাহাঙ্গীরের জায়গায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন আতাউল্লাহ মন্ডল

এম এ হানিফ রানা, স্টাফ রিপোর্টার

বহুল আলোচিত সমালোচিত গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। দলীয় ভাবে তাকে বহিষ্কারও করা হয় এবং জাহাঙ্গীর আলমের পদে স্থলাভিষিক্ত করা হয়েছে আতাউল্লাহ মণ্ডলকে( ডান পাশে)

বাংলাদেশ আওয়ামী লীগের গাজীপুর মহানগর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে মো. আতাউল্লাহ মন্ডলকে দায়িত্ব প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ আওয়ামী লীগ-এর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ শূন্য হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক মো. আতাউল্লাহ মন্ডলকে। গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়েছে।’

উল্লেখ্য, বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত বক্তব্য দেওয়ায় গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়। একইসঙ্গে দলে তার প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়েছে। এতে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ শূন্য হয়।

Related Articles

Back to top button