আন্তর্জাতিকজাতীয়ঢাকাপ্রশাসনলিডসরকারসারাবাংলা

গাজীপুরে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

এম এ হানিফ রানা

আজ ১৭ মার্চ ২০২২ তারিখ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়, গাজীপুর এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন জনাব আনিসুর রহমান, জেলা প্রশাসক, গাজীপুর।
এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর পক্ষে জনাব মো: বরকত উল্লাহ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার, জেলা পুলিশ এর পক্ষে জনাব এস. এম. শফিউল্লাহ, পুলিশ সুপার, গাজীপুর সিটি কর্পোরেশন এর পক্ষে জনাব আসাদুর রহমান কিরণ, মেয়র (ভারপ্রাপ্ত), লেডিস ক্লাব, গাজীপুর ও জেলা মহিলা ক্রীড়া সংস্থা, গাজীপুর এর পক্ষে জনাব নিঝুম বিন্দিয়া, সভাপতিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালি শেষে রাজবাড়ি মাঠে বেলুন উড়িয়ে ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’ এর উদ্বাধন করা হয়।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ওপুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনিসুর রহমান, জেলা প্রশাসক, গাজীপুর।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আখতারুজ্জামান, চেয়ারম্যান, জেলা পরিষদ, গাজীপুর, জনাব এস. এম. শফিউল্লাহ, পুলিশ সুপার, গাজীপুর, জনাব জাকির হাসান, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম- উত্তর), গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুর রউফ নয়ন, সহ-সভাপতি গাজীপুর মহানগর আওয়ামী লীগ, জনাব এম. এ বারী, বিশিষ্ট শিক্ষাবিদ এবং জনাব মুকুল কুমার মল্লিক, বিশিষ্ট শিক্ষাবিদ।
সভায় সভাপতিত্ব করেন জনাব আবুল কালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), গাজীপুর।

আলোচনা সভা শেষে শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমির অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরে অতিথিগণ ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’তে অংশগ্রহণকারী বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!