জাতীয়ঢাকালিডসরকার

গাজীপুরে করোনা রুগিদের জন্য জরুরি ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন

সকলকে মানুষের পাশে দাড়ানোর আহবান - কামরুল আহসান রাসেল

এম এ হানিফ রানা, স্টাফ রিপোর্টারঃ

মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে। একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা?
হ্যা পারে। শুধু সহানুভূতি নয় সর্বাত্মক চেষ্টা থাকে জীবনে সাজিয়ে তোলার। তবে সেটি যদি হয় মানবাতার তরে। বাংলাদেশ সহ পুরো বিশ্ব আজ টালমাটাল অবস্থা মহামারী করোনা ভাইরাসের কারনে। সম্প্রতি বাংলাদেশে ৭ দিনের কঠোর লকডাউনের পরে আরো ৭ দিন বর্ধিত করা হয়েছে। কারন সেই করোনা ভাইরাস। প্রতিটা করোনা রোগিদের অক্সিজেন দরকার হয় শ্বাস প্রশাসের জন্য। কিন্তু অক্সিজেনের ঘাটতি দেখা দিতে শুরু করেছে বাংলাদেশে। গাজীপুরে মহানগর যুবলীগের নানান ধরনের উদ্যোগ ইতিমধ্যে মানুষের আস্হার প্রতিক হয়ে উঠেছে। তাই দেশে মহামারি করোনাভাইরাস এর প্রাদূর্ভাব বৃদ্ধি পাওয়ায় গাজীপুরে ৮ জুলাই জরুরী ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে তার বাসভবনে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।
এসময় তিনি বলেন, সারাদেশ আজ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত। বাংলাদেশেও এই ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। যারা করোনায় আক্রান্ত হয়ে বিছানায় ছটফট করছে আত্মাবানবতার সেবায় গাজীপুর মহানগর যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াবে। ইতি পূর্বে মহানগরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ থেকে শুরু করে অসহায় কৃষকের পাকাধানও কেটে দিয়েছে মহানগর যুবলীগের নেতাকর্মীরা।
তিনি আরও বলেন,অক্সিজেন ফ্রি সার্ভিস সেবাটি হটলাইন নাম্বারের ফোন করলেই স্বেচ্ছাসেবী কর্মীরা অক্সিজেন নিয়ে হাজির হবে। আপাতত গাজীপুর মহানগরেই এ সেবা প্রদান করা হবে বলে জানান ওই যুবলীগ নেতা। এসময় গাজীপুর মহানগর যুবলীগের নেতা আতিকুর রহমান খান রাহাত, বাসন থানা যুবলীগ নেতা আব্দুল আলীম মন্ডল, গাজীপুর সদর মেট্রোথানা যুবলীগ নেতা সোহানুর রহমান সোবাহান, আলমাছ খান, পূবাইল থানা যুবলীগ নেতা আব্দুল হালিম শেখ, মামুনুর রশিদ ভূঁইয়া, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকার, নাহিদ মোড়ল, রাব্বি মিয়া,মহানগর যুবলীগ নেতা হারুন অর রশিদ, রফিকুল ইসলাম রবি, পাবেল সরকার, ১৮নং ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তা সহ বিভিন্ন জায়গা হতে আগত নেতাকর্মী গন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!