অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

গাজীপুরের কাশিমপুর থানায় ১০ গ্রাম হেরোইন ও ব্যবহৃত ডিজিটাল পকেট নিক্তি,সহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদার
নেতৃত্বে এসআই দিপঙ্কর রায়, এএসআই মোঃ বিপ্লব হোসেন সঙ্গীয় ফোর্স সহ ০৫/০২/২২ ইংরেজি তারিখে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিকাল অনুঃ ১৭.১৫ ঘটিকার সময় কাশিমপুর থানাধীন, নয়াপাড়া রওশন মার্কেট এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী কামাল মিয়া (৩৮) কে আটক করেন কাশিমপুর থানা পুলিশ।

হেরোইন ব্যবসায়ী কালামের পিতা- মৃত নুরু কসাই, সাং- কাশিমপুর নয়াপাড়া, থানা- কাশিমপুর, জেলা গাজীপুর মহানগর, তার নিজ বসত বাড়ীতে ১০ গ্রাম হেরোইন, ও বিক্রিতে ব্যবহৃত ডিজিটাল পকেট নিক্তি, মাদক বিক্রির নগদ ৩২৫০ টাকা সহ আটক করেছেন কাশিমপুর থানা পুলিশ ।

কামাল মিয়া একজন মাদেকর কুখ্যাত ডিলার, তার বিরুদ্ধে কাশিমপুর থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান- ১ লক্ষ টাকা। আসামীর বিরুদ্ধে কাশিমপুর থানার মামলা নং -০৫ তাং-০৫/০২/২০২২ ইং ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ এর সারনী ৮(খ) রুজু করা করা হইয়াছে।

এলাকাবাসী বলেন কাশিমপুর থানা অভিযানে প্রায় প্রতিদিনই মাদক দ্রব্য সহ বিভিন্ন প্রতারককে আটক করে জেল হাজতে পাঠিয়ে থাকেন কাশিমপুর থানা পুলিশ।

তবুও জেন থেমে নেই এই ইয়াবা চক্রের প্রতারক ব্যবসায়ীরা । এই প্রতারক ইয়াবা ব্যবসায়ীরা কার ইন্দনে এগুলো করে বেড়াচ্ছে সেই ইন্দনদাতাকে খুঁজে বের না করা পর্যন্ত হয়তো এই অপরাধ নির্মূল হবে না।

তাই আমরা আশাবাদী অবশ্যই যেন কাশিমপুর থানা অফিসার ইনচার্জ এই বিষয়টির উপর আরও বেশি নজরদারি রাখেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!