প্রশাসনলিডসারাবাংলা

গাজীপুরের কাশিমপুর থানার 2 নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের কাশিমপুরে বিটপুলিশিং কার্যালয় নিজস্ব ভবন উদ্বোধন করেন কাশিমপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে মহানগরীর ২নং ওয়ার্ডের লতিফপুর এলাকায় বিট পুলিশের নিজস্ব ভবন উদ্ভোধন করেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ উত্তর বিভাগের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ জাকির হাসান।

তিনি বলেন বিট পুলিশিং কার্যালয় পুরো গাজীপুর সিটিতে শান্তি শৃঙ্খলা রক্ষায় উদাহরণ হয়ে থাকবে।

বিট পুলিশ কার্যক্রম শুরুর একমাত্র লক্ষ্য সাধারণ মানুষের পাশে পুলিশের নিরাপত্তা নিশ্চিত করা। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ মানবতার সেবার পাশাপাশি মাদক ব্যবসায়ী, জঙ্গীবাদ, সন্ত্রাসী চাঁদাবাজ নির্মুলে বিশেষ ভুমিকা পালন করছে।

বিট পুলিশিং কার্যালয়কে গতিশীল রাখতে এক খন্ড জমি দান করেন এরশাদ নিট ফ্যাশন লিমিটেডের পরিচালক, মোঃ এরশাদ আলী মন্ডল।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদার সভাপতিত্বে, এসআই দীপঙ্কর রায় এর সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপরাধ উত্তর বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার রেজওয়ান আহমেদ, সিনিয়র সহকারী কমিশনার বেলাল হোসেন।

কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা ও এসআই দীপঙ্কর রায়ের স্বার্বিক-তত্বাবধানে এ ভবনের নির্মাণ কাজ সম্পন্ন হয় ।

প্রধান অতিথি জাকির হাসান এ সময় বলেন, পুলিশিং সেবা দ্রুত নিশ্চিত করার লক্ষে প্রতিটি ওয়ার্ডেই আমরা নিজস্ব জমিতে কার্যালয় স্থাপন করব। তবেই আমাদের কাজ যেমন সহজ হবে, জনগনও তেমনি পুলিশের দ্রুত সেবা গ্রহণ করতে পারবে।

এসআই দীপঙ্কর বলেন আমরা কাশিমপুর থানাকে একটি মাদক মুক্ত থানা হিসেবে সবার কাছে তুলে ধরতে চাই, এর জন্য সকল জনগণের সহযোগিতা অবশ্যই আমাদের জরুরী।

তিনি আরো বলেন যারা মাদক সেবন ও বিক্রি করেন তাদের দুহাত ধরে অনুরোধ করি আপনারা হয়তো মাদক ছেড়ে দেন, নয়তোবা এলাকা থেকে চলে যান, কারণ এই এলাকায় বসবাস করে আপনি মাদক সেবন ও বিক্রি কোনটাই করতে পারবেন না।

জমি দাতা এরশাদ আলী মন্ডল এ সময় বলেন, মানুষের সেবায় এক খন্ড জমি দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মানুষের সেবায় সবারই এগিয়ে আসা উচিত।

জমি দাতা এরশাদ আলী মন্ডল এর ছেলে কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি ও ইসলামী রেজেন্ট ব্যাংকের পরিচালক মোঃ মনির হোসেন মন্ডল বলেন আমার বাবা একজন দানভীর ব্যক্তি, তিনি দেশ ও জনগণের মঙ্গলের জন্য যতগুলি সমস্যা তার সামনে এসেছে তিনি তার সাধ্য অনুযায়ী চেষ্টা করেছেন ওই সমস্যা সমাধান করতে। তিনি বলেন এরকম পিতার সন্তান হতে পেরে নিজেকে ধন্য মনে করি।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!