অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসনসারাবাংলা

গাজীপুরের কালিয়াকৈরে চাঁদাবাজির অভিযোগে দুই ভুয়া সাংবাদিক আটক

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যূৎ জুড়া পাম্প এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ মাসুদুর রহমান অপূর্ব (৪২) ও আরিফা আক্তার মীম (২০) নামের দুই ভুয়া সাংবাদিককে আটক করেছেন। আটককৃতরা হলো, জয়পুরহাট জেলার কানাই থানার বেগমগ্রামের মোখলেছুর রহমানের ছেলে মাসুদুর রহমান অপূর্ব, কুমিল্লার চৌদ্দগ্রাম থানা বারো কাউনিয়া এলাকার জসিম উদ্দিন আরিফা আক্তার মীম।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আটককৃত ব্যক্তিরা একই এলাকার নিপা আক্তার (২৭) আয়েশা বেগম (২৮) রিয়াজুল আহমেদ (২২) দেলোয়ার হোসেন (২৬) নামের কয়েকজন ব্যক্তির কাছ থেকে প্রায় ৮০ হাজার টাকা চাঁদা আদায় করে। এসময় আটককৃত ব্যক্তিরা একুশে সংবাদের সাংবাদিক পরিচয় দিয়ে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে টাকা আদায়ের চেষ্টা করে। এলাকাবাসী তাদের কাছে তাদের আইডি কার্ড দেখা বললে আটক ব্যক্তিরা এলাকাবাসীর উপর চড়াও হয়। ভুক্তভোগি রিয়াজুল ও দেলোয়ার কালিয়াকৈর থানায় অভিযোগ করলে কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক আলাউদ্দিন অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে একাধিক পত্রিকার ভূয়া কার্ড জব্দ করা হয়।

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সাংবাদিক পরিচয়ে চাঁদা আদায়ের অভিযোগ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!