অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

কুড়িগ্রামে ১১ কেজি গাজা ও ২ মোটর সাইকেলসহ এক মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামে দুটি মোটরসাইকেলের তেলের ট্যাংক এবং বাইকের বিভিন্ন স্থান থেকে মোট ১১ কেজি গাঁজা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এসময় একজনকে আটক করা হয়েছে।

৭ ডিসেম্বর(মঙ্গলবার) দুপুরে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার এর নেতৃত্বে এস আই জিয়া, এ,এস,আই শামীম রাজ্জাক ও এ,এস,আই আরিফুল ইসলাম মোবাইল টু কুড়িগ্রাম সদরের ধরলা ব্রিজের পূর্ব পাড়ের পুলিশ চেকপোস্ট থেকে ১১ কেজি গাঁজা, দুটি মোটরসাইকেল এবং একজনকে আটক করেছে বলে পুলিশ নিশ্চিত করেছেন।

আটককৃত ব্যক্তি কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার বেরা কুটি বাজার এলাকার ধনিপাড়া গ্রামের মৃত মো. আব্দুল গফুরের পুত্র আবেদ আলী(২০)। এসময়ে অপর মোটরসাইকেলে থাকা দুজন ব্যক্তি পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

আটককৃত মাদক পাচারকারী আবেদ আলী জানান, আমি ১৫ দিন আগে ঢাকা থেকে বাড়ি এসেছি। সেখানে আমি গার্মেন্টস এ চাকুরী করতাম। আজ সকালে আমার এলাকার মাদক ব্যবসায়ী আক্তার সহ আরও একজনের সাথে এসে গাঁজা গুলো ফুলবাড়ি থেকে উলিপুর পৌঁছে দেয়ার জন্য ৬ হাজার টাকার চুক্তি হয়। এরপর মাদক গুলো উলিপুর হয়ে নদীপথে জেলার সীমানা পার হওয়ার কথা ছিলো। ধরলা ব্রিজের পুলিশ চেকপোস্টে পৌঁছালে পুলিশ আমাদের গতি রোধ করে। এরপর আমার সাথে আসা অপর দুজন মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বলেন, আটককৃত ব্যক্তি এবং উদ্ধারকৃত মাদক সহ মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। এব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!