অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসনলিডসারাবাংলা

কাশিমপুরে হাজতির থেকে ইয়াবা উদ্ধার

তারিকুল জুয়েল,গাজীপুরঃ গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর হাজতি কোর্ট থেকে ফেরার পর তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঢাকা জজকোর্টে মামলার হাজিরা দিয়ে ফেরার পর বুলবুল নামে এক হাজতিকে কারা ফটকে তার দেহ তল্লাশি করে গাঁজা, ইয়াবা ও কিছু ক্যাবলসহ ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
এ কারাগারের জেলার মো. তরিকুল ইসলাম জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর বন্দি হাজতি বুলবুল ইসলামকে রোববার সকালে হাজিরা দেয়ার জন্য ঢাকার জজকোর্টে পাঠানো হয়। হাজিরা শেষে পুনরায় তাকে কারাগারে ফেরত আনা হয়। কারাগারে ঢোকার আগে কারা ফটকে অন্যান্য হাজতিসহ বুলবুলেরও দেহ তল্লাশি করা হয়। এ সময় তার পরনের কালো লুঙ্গির ভেতরে সেলাই করা কালো কাপড়ের পকেট থেকে ২৫ পিস ইয়াবা, ৩০০ গ্রাম গাঁজা এবং ৫টি মোবাইল ফোন জব্দ করে কারা হয়। জেল কোড অনুযায়ী ওই হাজতির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর হাজতি বুলবুল ইসলামের হাজতি নং ৫০৮/১৫।
রাজধানীর দারুসসালাম থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় গ্রেপ্তার হওয়ার পর বুলবুল কে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ২০১৫ সালের ১৫ জুলাই এই কারাগারে স্থানান্তর করা হয়। একই থানায় তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!