অপরাধ ও দূর্ঘটনা

কাশিমপুরে পোশাক শ্রমিককে গনধর্ষণ

কাশিমপুরে পোশাক শ্রমিককে ধর্ষনের পর ভিডিও ধারণ, গ্রেপ্তার ৫
——————————————————————
গাজীপুরের কাশিমপুরে এক পোশাক শ্রমিককে গন ধর্ষন করা হয়েছে। এবং ভিডিও ধারন করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ১০ হাজার টাকা আদায় করার অভিযোগ পাওয়া গেছে।
মহানগরীর কাশিমপুর পশ্চিম পানিশাইল এলাকার গত রবিবার রাতে RK টেক্সটাইল মিল সংলগ্ন পরিত্যাক্ত কোয়াটারের কাছে নির্জন ফাঁকা জায়গায়
এঘটনা ঘটায়। ওই ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ । এ ঘটনায় সোমবার নির্যাতিতা ওই পোশাক শ্রমিক বাদী হয়ে কাশিমপুর থানায় মামলা দায়ের করেছেন।
একই কারখানায় চাকরি করার সুবাদে আবু বক্কর সিদ্দিক ওরফে রাহাত (২২) পিতাঃ মোঃ দোলাল মিয়া সাং সজুয়া থানা দুলার হাট জেলাঃ ভোলা নামে এক শ্রমিকের সঙ্গে তার পরিচয় হয়।
পরে ওই নারীকে নতুন বাসাভাড়া ঠিক করে দেওয়ার কথা বলে রাহাত গত রোববার রাত সোয়া সাতটার দিকে কৌশলে কাশিমপুর থানাধীন পশ্চিম পানিশাইল এলাকার আর কে টেক্সটাইলের পরিত্যাক্ত কোয়াটারের কাছে নির্জন ফাঁকা জায়গায় নিয়ে যায়।

সেখানে পূর্ব থেকে ওৎপেতে থাকা চারজন ওই নারীকে পথরোধ করে নির্জন ফাঁকা জায়গায় নিয়ে মোবারক হোসেন নামে এক যুবক প্রথমে তাকে জোড়পূর্বক ধর্ষন করে। পরে অপর চারজন মেহেদী হাসান (২২)পিতাঃ মোস্তফা কামাল, সাং পশ্চিম পানিশাইল থানাঃ কাশিমপুর, গাজীপুর মহানগর, জহিরুল ইসলাম মোবারক (২৮) পিতাঃ মোঃ কামাল উদ্দিন গায়েন সাং মাধবপুর থানাঃ কাশিমপুর গাজীপুর মহানগর,

সাগর আলী (২২) পিতাঃ মোঃ জহির উদ্দিন সাং মাধবপুর থানাঃ কাশিমপুর, গাজীপুর মহানগর ও মেহেদী হাসান নাহিদ (২০)পিতাঃ মোঃ জয়নাল আবেদীন সাঃ পশ্চিম পানিশাইল থানাঃ কাশিমপুর, গাজীপুর মহানগর।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!