ক্যারিয়ারলিডসারাবাংলা

এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশন মহাসচিবের ” মা ও শিশু সেবায় ” সম্মাননা স্মারক অর্জন

এম এ হানিফ রানা

” মহান মুক্তিযুদ্ধে মুজিব নগর সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা সভা” অনুষ্ঠিত হয় ১৮ এপ্রিল ২০২২ ইং জাতীয় প্রেসক্লাবের আকরাম খান হলে।

উক্ত সভায় বিশেষ ক্ষেত্রে বিশেষ বিশেষ অবদান রাখায় গুনি সংবর্ধনা ও সম্মাননা স্মারক দেয়া হয় তিনটি ক্যাটাগরিতে। ক্যাটাগরি সমূহ হলো মাদকদ্রব্য নিয়ন্ত্রনে, শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য,এবং মা ও শিশু সেবায় বিশেষ অবদানের জন্য।
” মা ও শিশু সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক অর্জন করেন, এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশনের মহাসচিব মনিরুল ইসলাম খান।
সম্মাননা স্মারক অর্জনে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন,, প্রতিটা সাফল্যের অর্জনই মানুষকে আরো জাতির কাছে দায়বদ্ধ করে তুলে। আমিও আরো যথাসম্ভব নিজেকে বিলিয়ে দিতে চাই সামাজিক কাজে। বিশেষ করে এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশনের যেই কার্যক্রম মা ও শিশু নিয়ে। সেই কার্যক্রমকে আরো এগিয়ে নিতে চাই আমার সহকর্মীদের সহায়তায়।
তিনি সভায় উপস্থিত সকলকে ধন্যবাদের পাশাপাশি আরো ধন্যবাদ জানান এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান জয় ই মামুন, সিনিয়র ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এম এ হানিফ রানা, সহ সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সহ সংগঠনের সকলকে। তিনি বলেন এটা আমাদের দলীয় আরেকটা অর্জন বলে মনে করি আমি।

দৈনিক জাগো জনতার প্লানিং এডিটর, ফারুক হোসেন খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ এনামুর রহমান ( এমপি) প্রতিমন্ত্রী দূর্যোগ ব্যবস্হাপনা ও এান মন্ত্রণালয়।
প্রধান আলোচক কাজী মোঃ মজিবর রহমান, সাবেক সাধারণ সম্পাদক বান্দরবান জেলা আওয়ামী লীগ। সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা শেখ মোঃ শেখ রুহুল আমিন, উপদেষ্টা সম্পাদক দৈনিক জাগো জনতা। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন লায়ন মোঃ গনি মিয়া বাবুল ( এমজেএফ) সভাপতি বঙ্গবন্ধু গবেষণা পরিষদ। আরো উপস্থিত ছিলেন মোঃ মাহবুবুর রহমান, সভাপতি সৈয়াদুন্নেছা উচ্চ বিদ্যালয়। মোঃ ইনসুর আলী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ। সাহাদাত শিকদার, ব্যবস্হাপনা পরিচালক এসটিসি ফ্যাশন। এছারা আরো সম্মানিত অনেক অতিথিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় অনেকেই উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!