অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

এনজিও কর্মীর থাপ্পড়ে কানের পর্দা ফাটালো গ্রাহকের

নয়ন ঘোষ, চাপাইনবয়াবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কিস্তির টাকা দিতে না পারায় দিপু আলী(২৮) নামে এক গ্রাহককে মারধর করে কানের পর্দা ফাঠানোর অভিযোগ উঠেছে স্বপ্ন নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের কাঁঠাল কামারপাড়া মোড়ে। এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভোক্তভোগী দিপু।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গোমস্তাপুর সোলেমান মিঞা ডিগ্রি কলেজের সামনে অবস্থিত স্বপ্ন নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা থেকে ৬০ হাজার টাকা ঋন গ্রহন করেন দিপু। সেই ঋনের অধিকাংশ টাকা পরিশোধ করা হলেও বাকি টাকা পরিশোধ করতে নানা ধরনের হুমকি দিতে থাকে এনজিওটির পরিচালক মিলন, শাখা ব্যবস্থাপক সাকির ও মাঠকর্মী আরিফ। এর ধারাবাহিকতা গত ১১ জানুয়ারি কাঠাল কামারপাড়া মোড়ে মিলন, সাকির ও আরিফ অকথ্য ভাষায় গালমন্দসহ দিপুকে মারধর করে। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়দের সহযোগীতায় গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করে দিপু।
এ বিষয়ে গোমস্তাপুর ইউনিয়নের ৯ ওয়ার্ড সদস্য বসির জানান, কিস্তির টাকার জন্য দিপুকে মারধর করার বিষয়টি আমি শুনেছি। এবং মিমাংসার কথা আমি বলেছিলাম।
অভিযোগের বিষয়ে শাখা ব্যবস্থাপক সাকির আহম্মেদ জানান, কিস্তির টাকাসহ আমি তার কাছে ব্যক্তিগত কিছু টাকা পাই। তার কাছে পাওনা টাকা চাইতে গেলে আমাদের উপর চড়াও হয় দিপু। এক পর্যায়ে তাকে একটি মাত্র ধাক্কা দেয়া হয়েছে। তার কানে মারার বিষয়টি মিথ্যা।
অভিযোগ প্রসঙ্গে গোমস্তাপুর থানা অফিসার ইনচার্জ (তদন্দ)সেলিম রেজা জানান, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন হচ্ছে।

Related Articles

Back to top button