ঢাকাসারাবাংলা

উত্তরা ড্রিম কার’স এর শুভ উদ্ভোধন

স্টাফ রিপোর্টার

উত্তরায় ১৪ নং সেক্টরে অবস্থিত উত্তরা ড্রিম কার’স এর উদ্ভোধন মাধ্যমে শুভ যাত্রা শুরু হয়। ২৮ জুন সোমবার রাত ৮টা দিকে শো-রুমটির শুভ উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান। এসময় তিনি ফিতা কেটে শোরুম এর শুভ সূচনা করেন। উক্ত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীসহ গণমাধ্যমকর্মীবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ সদস্য হাবিব হাসান বলেন, আপনারা যারা আজকের এই অনুষ্ঠানের আয়োজন করেছেন আপনাদের সবাইকে জানাই ধনবাদ, আপনারা যারা এই ব্যাবসায়ের সাথে জড়িত আছেন আপনারা সততার সাথে ব্যাবসা পরিচালনা করবেন, কোনো প্রকার দুর্নীতির আশ্রয়ন নিয়ে ব্যাবসা পরিচালনা করবেন না, যারা গ্রাহক হবে, গাড়ি কিনতে আসবে তাদেরকে সঠিক ভাবে সেবা প্রদান করবেন। আমি এই উত্তরা ড্রিম কারস এর শুভ উদ্ভোধন ঘোষণা করলাম।

উত্তরা ড্রিম কারস এর প্রতিষ্ঠাতা জনাব রাইসুল ইসলাম লিটন বলেন, সততা ও উত্তম গ্রাহক সেবার মধ্য দিয়ে আমাদের শো-রুমটি এগিয়ে যাবে বলে আমরা আশাবাদী। এবং অদূর ভবিষ্যতে আমাদের আরও শাখা বাড়ানো হবে। গাড়ির এই শো-রুমটিতে বিভিন্ন মডেলের গাড়ির বিশাল সংগ্রহ রয়েছে। তাছাড়া এখানে বিক্রয় করা প্রতিটা নতুন গাড়িতে গ্রাহকদের নগদ ও কিস্তি সুবিধা দেওয়া হবে।

Related Articles

Back to top button