দিবসসারাবাংলা

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা জিয়াউল হাসান তেনজিন

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার

“ঈদ মানে খুশী ঈদ মানে আনন্দ”ঈদ এসে ভুলিয়ে দেয় সকল দ্বিধা দ্বন্ধ। দেশ ও বিদেশসহ বিশ্বের সকল মুসলিম উম্মার প্রতি মুসলিম জাতির আনন্দময় দিন আগত।পবিত্র ঈদ- উল ফিতর উপলক্ষে শরণখোলাবাসীসহ সকল ধর্মপ্রাণ মুসলমান ভাই বোনদের কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য, শরণখোলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা মোঃ জিয়াউল হাসান তেনজিন।

তিনি বলেন সিয়াম সাধনার মাস শেষে সকল মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে বছরের শ্রেষ্ঠতম আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করেন এবং বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ এ্যাডঃ আমিরুল আলম মিলন (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শরণখোলা উপজেলার সকলকে জানাচ্ছি ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তেনজিন আরো বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।পবিত্র ঈদুল ফিতর সবার জীবন বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা। ঈদের দিনের মত আগামী দিন গুলো হোক অনাবিল আনন্দময়।পবিত্র ঈদুল ফিতরের দিনে সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।দেশবাসীর সুখ -শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্যে ও নিরাপদ জীবন কামনা করছি।সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই।
“ঈদ মোবারক”

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!