দিবসলিডসারাবাংলা

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী বিএনপি নেতা জি,এম জাকারিয়া

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার

মুসলিম জাহানের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শরণখোলা উপজেলার কৃতি সন্তান,বিএনপি নেতা ও বিশিষ্ট সমাজ সেবক এবং সৌদি আরব প্রবাসী মোঃ জাকারিয়া জোমাদ্দার শরণখোলা উপজেলাসহ, বাংলাদেশ ও প্রবাসের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

সৌদি আরব প্রবাসী জাকারিয়া জোমাদ্দার মুঠোফোনে শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের সৌহার্দ্য ও সম্প্রীতির মেলাবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক, এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসিখুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। তিনি কান্নাজড়িত কন্ঠে আরো জানান, প্রতিবারের মত এবারের ঈদটাও খুব একা একা লাগছে. আর লাগবে নাইবা কেন, পরিবার আত্মীয় স্বজনদের কাছ থেকে হাজার হাজার মাইল দূরে বসে আছি জীবন ও জীবিকার তাগিদে। কিন্তু আর যেন পারছি না, পরিবারকে কখনো এমন করে মিস করিনি যেমনটা উপলব্দি করছি৷ প্রবাসীদের ঈদ মানেতো শুধু চোখের পানি আর দীর্ঘশ্বাস।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল ফিতরে ত্যাগের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়।আসুন
সবাই পারস্পরিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ খুশি কে ভাগাভাগি করে নিই।

শরণখোলার সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করছি।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!