দিবসসারাবাংলা

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম সবুজ

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টা

“পবিত্র ঈদুল ফিতর” উপলক্ষ্যে শরণখোলা উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ, রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী, রাজনৈতিক সহযোদ্ধা,বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক, ব্যবসায়ীসহ সুশীল সমাজের সকলকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরণখোলা উপজেলার ৩ নং রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলা বাজার জনতা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি মোঃ আজিজুল ইসলাম সবুজ।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমার পক্ষ থেকে জানাই “পবিত্র ঈদুল ফিতরের ” আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং “ঈদ মোবারক” আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি মহান মহান আল্লাহ পাকের নিকট।

“ঈদ-উল ফিতর” হচ্ছে আত্মত্যাগের উৎসব। বছর ঘুরে আমাদের মাঝে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে এসেছে “পবিত্র ঈদুল ফিতর”। ঈদুল ফিতর মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব। আর “পবিত্র ঈদুল ফিতর” এ উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগাভাগি করে নেয়।

পরিশেষে শরণখোলা উপজেলা ও দেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর পাকের রহমত কামনা করেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!