অপরাধ ও দূর্ঘটনাব্রেকিংসারাবাংলা

ঈদের ছুটি না পেয়ে নিজ রাইফেলের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। ঈদ মানে মা বাবা, ভাই, বোন, স্ত্রী সন্তান, এবং প্রানের বন্ধুদের সাথে বাধ ভাঙ্গা উল্লাস। তাই শত কর্মব্যস্ত থাকার পরেও সাত সাগর পার হয়েও এদের সাথে দেখা করতে মন চায়।
তেমনি ভাবে মন চায় মানুষের জানমাল নিরাপত্তা দেয়া পুলিশ সদস্যদেরও। কিন্তু সবসময় এই ভাগ্য তাদের হয় না।
পবিত্র ঈদুল আজহার ছুটি না পেয়ে ক্ষোভ ও অভিমানে নিজর রাইফেল দিয়ে গুলি করে আত্মাহত্যা করেছেন সাইফুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবল। তিনি মুজিবনগরের রতনপুর পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। আজ বুধবার (২১ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যের বাড়ি কুষ্টিয়া জেলায়।
জানা যায়, বুধবার ভোরে মুজিবনগরে রতনপুর পুলিশ ক্যাম্পে কনস্টেবল সাইফুল ইসলাম (কং নম্বর ৫৪৩) ডিউটিতে ছিলেন। ডিউটিরত অবস্থায় তার কাছে থাকা সরকারি রাইফেল দিয়ে নিজ মাথায় গুলি করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। গুলির শব্দে ক্যাম্পে কর্মরত অন্য সদস্যরা এসে তার মরদেহ দেখতে পাই। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সুপার রাফিউল আলম বলেন, পুলিশের এক সদস্য সরকারি রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। তদন্ত করে বলা যাবে কেন তিনি আত্মহত্যা করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই মেহেরপুরে কর্মরত রয়েছেন। তার স্ত্রীও মেহেরপুরের নারী পুলিশ সদস্য।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!