দিবসসারাবাংলা

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শ্রমিক লীগ নেতা তাইজুল ইসলাম মিরাজ

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শরণখোলা উপজেলার সকল শ্রমিক,জনসাধারণ এবং দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন শরণখোলা উপজেলা শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ তাইজুল ইসলাম মিরাজ ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

মিরাজ বলেন, ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন।

তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে আসেন আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

তিনি আরও বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি।

শরণখোলা বাসিসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন তাইজুল ইসলাম মিরাজ ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!