অপরাধ ও দূর্ঘটনাঢাকা

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার

মাসুদ রানা- স্টাফ রিপোর্টার

শিল্পাঞ্চল আশুলিয়ার ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেনসহ নয় ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪

সকালে তাদেরকে আটকের বিষয়টি নিশিচত করেছেন র‌্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।র‌্যাব ৪ জানায়,আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের পবনারটেক এলাকায় একদল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে গোপন সংবাদের ভিতিত্বে অভিযান পরিচালনা করা হয়।এসময় ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন (৩৮), রিপন মিয়া (৩০), সানোয়ার হোসেন পাঠান (৩৫), লিটন রেজা ওরফে রাজা (৩৪), সাইফুল ইসলাম (৩২), আহাদ আলী (৩৮), আশরাফ আলী (৪০), আল আমিন (২৫) ও রোকনুজ্জামানকে (৩৪) আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে ব্যবহৃত পাঁচটি হাঁসুয়া, একটি রাম দা, একটি করাত, একটি চাইনিজ কুড়াল, ২৬৬ পিস ইয়াবা, এক ক্যান বিয়ার, ১১টি মোবাইল এবং নগদ ১৯ হাজার ৭২৫ টাকা জব্দ করা হয়।

তারা সংঘবদ্ধ হয়ে সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থানে যানবাহনে ডাকাতি করে আসছিলেন বলে প্রাথমিকভাবে শিকার করেছেন। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।এলাকাবাসীর অভিযোগ আশুলিয়া থানা যুবলীগের অন্তর্গত ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকেই সানোয়ার হোসেন এলাকায় চাঁদাবাজি ডাকাতি,ছিনতাই,মাদক ব্যবসাসহ নানা অপরাধ মুলক কর্মকান্ড করে আসছিলো।এলাকাবাসী তার কঠোর শাস্তি দাবি করেছেন। তাকে আটক করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন। এবিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মঈনুল ইসলাম ভুঁইয়া বলেন,আটক হওয়া যুবলীগ নেতার বিরুদ্ধে তারা সাংগঠনিক ব্যবস্থা নিয়েছেন তাকে তার পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে। এসময় তারা আরও বলেন আশুলিয়া থানা যুবলীগে কোন অপরাধী থাকতে পারবে না ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!