প্রশাসনরাজনীতিসারাবাংলা

অহেতুক কারনে বিএনপির নেতা-কর্মীদের নামে মামলা হয়নি -কুড়িগ্রামে স্বরাষ্ট্র মন্ত্রী

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ-ভারত সীমান্তে আর হত্যার ঘটনা ঘটবে না। আমরা দুপক্ষেই সিদ্ধান্ত নিয়েছি সীমান্তে কোন অস্ত্র ব্যবহার করা হবে না। তারপরও যেসব ঘটনা ঘটে তা পরবরর্তীতে দুপক্ষ বসে সমঝোতা করা হয়। সীমান্তে হত্যা বন্ধে আমরা সবাই আন্তরিক।
এসময় তিনি আরও বলেন, অহেতুক কারনে বিএনপির নেতা-কর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা, অগ্ন সংযোগসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে।
তিনি মঙ্গলবার দুপুরে কুড়িগ্রামের ধরলা সেতু এলাকায় র‍্যাব-১৩ উদ্যোগে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‍্যাব আইন শৃংখলা রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছেন তারই একটি উদাহরন কুড়িগ্রামের শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন।
এসময় উপস্থি ছিলেন, র‍্যাবের মহা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, প্রাথমিক ও গন শিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, সংসদ সদস্য এম এ মতিন, সংসদ সদস্য পনির
উদ্দিন আহমেদ, সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্জ বিপি এম, জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু, র‍্যাব ফোর্সেস অতিরিক্তি মহা পরিচালক অপারেশন কর্নেল কে এম আজাদ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!